• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ীতে নৌকাকে পরাজিত করে ট্রাক প্রতিকের স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ আবদুর রশীদের জয়লাভ

১৪১ জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থীকে পরাজিত করে ট্রাক প্রতিকের স্বতন্ত্র প্রার্থী তেঁজগাও থানা আওয়ামী লীগের সভাপতি শিক্ষাবিদ অধ্যক্ষ আলহাজ মোঃ আবদুর রশীদ প্রাথমিক বেসরকারী ফলাফলে জয়লাভ করেছেন।

নৌকা প্রার্থীকে পরাজিত করে তিনি পেয়েছেন ৫০৬৭৮ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন নৌকা প্রতিকের ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান হেলাল। তিনি পেয়েছেন ৪৭৬৩৮ ভোট। তৃতীয় হয়েছেন সাবেক মন্ত্রী ঈগল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী ডাঃ মুরাদ হাসান এমপি। তিনি পেয়েছেন ৩৭৪৩৩ ভোট।

রোববার রাত সাড়ে ৯টায় সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার হল রুমে সংসদ নির্বাচনে প্রার্থীদের ভোটের ফলাফল ঘোষনা করেন। শিক্ষাবিদ অধ্যক্ষ আলহাজ্ব আবদুর রশীদ গত নবম, দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতিকের প্রত্যাশায় দীর্ঘদিন মাঠ চষে বেড়িয়েছেন। উপজেলা আওয়ামী লীগের সিংহ ভাগ নেতাকর্মীর সমর্থন নিয়ে তিনি নির্বাচনী ট্র্যাকে ছিলেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতিক থেকে বঞ্চিত হওয়ায় তার সমর্থকরা হতাশ হয়ে পড়েন।

নির্বাচনে স্বতন্ত্র/ডামি প্রার্থীর সুযোগ এলাকাবাসী হাতছাড়া করতে চাননি। সমর্থকরা মনোনয়নপত্র ক্রয় এবং জমাদেয়ার ঘটনার পর ট্রাক প্রতিকের স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিশাল কর্মী বাহিনী নিয়েতিনি উপজেলার প্রত্যন্ত অঞ্চলের গ্রাম গুলোতে নির্ঘূম প্রচারনা চালিয়েছেন।

এলাকার অধিকাংশ ইউপি চেয়ারম্যান, পৌর মেয়র এবং উপজেলা/ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি/সাধারণ সম্পাদক ও এর অংগ ও সহযোগী সংগঠনের নারী-পুরুষ কর্মীদের বিশাল বাহিনী নিয়েই তিনি বিজয়ো দারপ্রান্তে পৌছে যান। এ ছাড়াও জাতীয় পার্টির লাঙ্গল প্রতিকের প্রার্থী উপজেলা জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল কালাম আজাদ পেয়েছেন ৪০০ ভোট, জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ মনোনীত মশাল প্রতিকের প্রার্থী গোলাম মোস্তফা জিন্নাহ পেয়েছেন ৩১৬ ভোট।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।