• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ীতে আওয়ামী লীগের পরাজিত নৌকা প্রার্থীর নির্বাচনে কারচুপির অভিযোগে সংবাদ সম্মেলন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে আওয়ামী লীগের পরাজিত নৌকা প্রার্থী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল নির্বাচনে কারচুপির অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন। মঙ্গলবার (৯ জানুয়ারি) সকালে উপজেলার শিমলা বাজার এলাকায় তার ব্যক্তিগত নির্বাচনী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে নির্বাচনে ভোট গ্রহনে ও গণনায় অনিয়ম, ফলাফলে বিবরণীতে কাটাকাটি, বেশ কয়েকটি কেন্দ্রে জাল ভোট প্রদান, নির্বাচনের দিন নৌকার এজন্টেদের মারধর করা এবং কেন্দ্র থেকে বেরকরে দেয়া, আওয়ামীলীগের নেতাকর্মীদের বাড়ীতে সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও নির্বাচিত স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ আবদুর রশীদ তার হলফনামায় তথ্য গোপন করায় প্রার্থিতা বাতিল এবং নির্বাচনের পুনঃভোটগ্রহণ বা পুনঃগণনার দাবি জানান তিনি।

উপজেলা আওয়ামীলীগের আয়োজনে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বীরমুক্তিযোদ্ধা এম এ লতিফ, কামাল উদ্দিন পাঠান, পৌর আওয়ামী লীগের সহসভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম প্রমূখ।

নৌকা প্রার্থী মাহবুবুর রহমান হেলাল অভিযোগ করে বলেন, উপজেলার ডোয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপনের বাড়িতে, সাতপোয়া ইউনিয়নের চরআদ্রা বাড়িঘর, ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর ও লুটপাট, পিংনা ইউনিয়নের বারইপটল এলাকায় সংখ্যালঘুদের ওপর হামলা, মহাদান ইউনিয়নের বনগ্রাম ও বিলবালিয়া এলাকায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলার ঘটনা ঘটেছে।

বিএনপি প্রভাবিত এলাকায় নৌকার ভোট কম পাওয়ার ঘটনা উল্লেখ করে সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, মুক্তিযুদ্ধের বিরোধিতাকারী রাজাকার-আলবদর-আলশামসদের স্বরূপ এবং তাদের পারিবারিক তথা পুরোনো ঐতিহ্যের চেহারা উন্মোচিত হয়েছে। তাদের দলের নেতা পরিচয় দিয়ে দলের মধ্যে বিশৃঙ্খলা এবং দলীয় নেতাকর্মীদের ওপর নির্যাতনের মাধ্যমে মূলতঃ আ.লীগকেই বিনষ্ট করার মাস্টারপ্ল্যান ও বিএনপির সঙ্গে তাদের আঁতাতের সুস্পষ্ট লক্ষণ দৃশ্যমান হয়েছে। তাই দলের আদর্শবিরোধী কর্মকাণ্ডে জড়িত চিহ্নিত নেতাদের দল থেকে স্থায়ী বহিষ্কার, আইনগত ব্যবস্থার মাধ্যমে শাস্তি নিশ্চিতের দাবি জানান তিনি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।