• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরকারের দেওয়া বরাদ্দের সবটুকু বুঝিয়ে দিই: মতিয়া চৌধুরী

সরকারের দেওয়া বরাদ্দের সবটুকু জনগণকে বুঝিয়ে দেন বলে মন্তব্য করেছেন সাবেক কৃষিমন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী।

বুধবার বিকেলে শেরপুরের নকলা উপজেলার উরফা ইউনিয়নের বারমাইসা উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষার্থীদের মাঝে আর্থিক প্রণোদনা ও হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মতিয়া চৌধুরী বলেন, ‘সরকার যা বরাদ্দ দেয় তার পাই পাই (সবটুকু) আপনাদের বুঝায়ে দেই। প্রতিবছরই আমার স্বাধ্যমতো দেওয়ার চেষ্টা করি। পড়ালেখায় ভালো করা শিক্ষার্থীদের প্রণোদনা দেই। এতে করে শিক্ষার্থীরা উপকৃত হয় এবং পড়ালেখায় আরও উৎসাহ পায়। অন্যদিকে শীতের কম্বল দিলে সাধারণ মানুষের উপকার হয়।’

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাইদুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া উম্মুল বানিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোছা. আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, মেয়র হাফিজুর রহমান লিটন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিয়াদ মাহমুদসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিন, মতিয়া চৌধুরী নকলা উপজেলার উরফা ইউনিয়নের ১২টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ২০ জন করে মোট ৯৮০ জন শিক্ষার্থীকে মোট ৯ লাখ ৬০ হাজার টাকা প্রণোদনা দেন। এছাড়াও ৪টি ইবতেদায়ী মাদরাসার দ্বিতীয় শ্রেণির ২০জন করে মোট ৩২০ জন শিক্ষার্থীকেও ৩ লাখ ২০ হাজার টাকা আর্থিক প্রণোদনা দেওয়া হয়। প্রত্যেক শিক্ষার্থী পান ১ হাজার করে টাকা। এ সময় ২০০ হতদরিদ্রের মাঝে কম্বল বিতরণ করেন তিনি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।