• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সমুদ্রেই বিলীন হবে ঘূর্ণিঝড় ‘অশনি’, জানালো আবহাওয়া অফিস

ঘূর্ণিঝড় ‘অশনি’ বাংলাদেশ থেকে আগের চেয়েও দূরে সরে গেছে। তবে এর অগ্রবর্তী অংশের প্রভাবে সারা দেশেই বৃষ্টি শুরু হয়েছে। আগামী শুক্রবার পর্যন্ত সারা দেশেই এই বৃষ্টি থাকতে পারে বলে আবহাওয়া অফিস জানিয়েছে।

প্রবল ঘূর্ণিঝড় ‘অশনি’ আজ বুধবার শক্তি কমিয়ে সমুদ্রেই বিলীন হবে বলে জানিয়েছে পশ্চিমবঙ্গের আলিপুর আবহাওয়া দপ্তর।
২৪ ঘণ্টার মধ্যে দুর্বল হয়ে তীব্র ঘূর্ণিঝড় থেকে ঘূর্ণিঝড়ে পরিণত হবে। এমন পরিস্থিতিতে পশ্চিমবঙ্গ বা বাংলদেশের উপকূলে বড় কোনোরকম ঝড়, জলোচ্ছাস বা কোনোরকম বিপদের আশংকা নেই বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, ভারতের পশ্চিমবঙ্গের ক্ষেত্রে উপকূল-সংলগ্ন জেলা এবং কলকাতায় হবে হালকা থেকে মাঝারি বৃষ্টি। উপকূলীয় জেলা পূর্ব মেদিনীপুর এবং দক্ষিণ ২৪ পরগনায় বিক্ষিপ্তভাবে ভারী বৃষ্টিপাত হবে। তবে সমুদ্র উত্তাল থাকায় মৎস্যজীবীদের আগামী ১৩ মে পর্যন্ত সমুদ্রে যাওয়ার ক্ষেত্রে জারি থাকবে নিষেধাজ্ঞা।

এদিকে, ঘূর্ণিঝড়ের প্রভাবে ঢাকা, রাজশাহী, ময়মনসিংহ, খুলনা, বরিশাল ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় অস্থায়ীভাবে ঝোড়ো হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে অতিভারি বর্ষণ হতে পারে বলেও জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।