• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সমাবেশ হবে শান্তিপূর্ণভাবে, অহেতুক বাধা দেবেন না: মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আগামী ২৮ অক্টোবর সারাদেশ থেকে মানুষ আসবে ঢাকায়। শান্তিপূর্ণভাবে সমাবেশ হবে। পুলিশের উদ্দেশে তিনি বলেন, কোথাও আপনারা অহেতুক প্রতিবন্ধকতা সৃষ্টি করবেন না। এটা করলে আপনারা জনগণের বিরুদ্ধে অবস্থান নেবেন।

আপনারা সহযোগিতা করুন।
রোববার (২২ অক্টোবর) রাজধানীর নয়াপল্টনে দলের এক যৌথ সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন মির্জা ফখরুল।

তিনি বলেন, সরকার চায় না বিরোধী দল নির্বাচনে আসুক। ২৮ তারিখ মহাসমাবেশে সারাদেশ থেকে নেতাকর্মীরা আসবেন, কর্মসূচি শেষ করে চলে যাবেন। বসে থাকার কোনো পরিকল্পনা নেই। এমন কোনো কর্মসূচি আমরা দেইনি।

তিনি বলেন, ১৮ অক্টোবর সমাবেশে কোনো ঝামেলা না হলেও বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে ৪৭টি। আসামি করা হয়েছে ১২ হাজারের বেশি।

মির্জা ফখরুল বলেন, মানুষ শান্তিপূর্ণভাবে পরিবর্তন চায়। সরকারের উচিত পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা দেওয়া। দাবি না মানলে আন্দোলনের মাধ্যমে সমাধান। বিএনপির কর্মসূচিতে কোনো বিশৃঙ্খলা হয়নি। অথচ তারা গায়েবি মামলা দিচ্ছে। ব্যবস্থা নিলে সরকারি দলের নেতাদের বিরুদ্ধে নিতে হবে, তারা হাত ভেঙে দেওয়ার হুমকি দিচ্ছে।

চলমান সংসদ অধিবেশনে সংবিধানে নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের বিধান সংযোজন করার দাবি জানান তিনি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।