• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সন্তানের পিতৃত্ব ও স্ত্রীর মর্যাদার দাবীতে সংবাদ সম্মেলন

জামালপুরের বকশীগঞ্জে সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহামুদুল আলম বাবুর বিরুদ্ধে সন্তানের পিতৃত্ব ও স্ত্রীর মর্যাদার দাবীতে সংবাদ সম্মেলন করেছেন তার ২য় স্ত্রী সাবিনা ইয়াসমিন।

বুধবার( ১০ মে)দুপুরে বকশীগঞ্জ পৌরশহরের বাগানবাড়ীতে তিনি এই সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলন তিনি অভিযোগ করে বলেন. তাকে ২০১০ সালে বিয়ে করলেও ২০১৮ সালে রেজিস্ট্রি করে বাবু। পরে তালাক দিলেও ২০১৯ সালে রেজিষ্ট্রি কাবিন মুলে ২য় দফায় বিয়ে হয়। ৬মাস আগে একটি কন্যা সন্তান হলেও এই বিয়ে ও সন্তান উভয়কেও অস্বীকার করে আসছে।

মঙ্গলবার বিকালে সন্তানের পিতৃত্ব ও স্ত্রীর মর্যাদার দাবীতে তার গ্রামের বাড়ী কামালেরবার্তী গেলে সেখান থেকে মারধোর করে তাড়িয়ে দেয় বলে বকশীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেন।

এ সময় তিনি ২টি কাবিন নামাও সাংবাদিকদকদের সামনে উপস্থাপন করেন।

এ বিষয় সাধুরপাড়া ইউনিয়ন চেয়ারম্যান মাহামুদুল আলম বাবুর সাথে যোগাযোগ করা হলে ফোন রিসিভ করে বলেন পরে কথা বলছি এরপরে উনি ফোনটা কেটে দেন পরে আবারো ফোন দিলে ফোন রিসিভ করেনি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।