• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সওজ প্রকৌশলী সমিতির সভাপতি মামুন ও শামীম সম্পাদক নির্বাচিত

সড়ক ও জনপথ (সওজ) প্রকৌশলী সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন সংস্থাটির অতিরিক্ত প্রধান প্রকৌশলী ড. মো. আবদুল্লাহ আল মামুন। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন তত্তাবধায়ক প্রকৌশলী মুহাম্মদ শামীম আলম মামুন।

শুক্রবার রাজধানী তেজগাঁওয়ের সড়ক ভবনে সমিতির ২০২৩-২০২৫ মেয়াদে কমিটি নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সম্মেলনে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। এছাড়াও অন্যান্য উর্ধ্বতন প্রকৌশলীগণ উপস্থিত ছিলেন।

নব নির্বাচিত সাধারণ সম্পাদক মুহাম্মদ শামীম আল মামুন জানান, ৬ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনের ফলাফলে সহসভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এ কে শামসুদ্দিন আহাম্মদ (নান্নু) ও মো. আমানউল্লাহ নির্বাচিত হয়েছেন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে সাইকা শারকিয়া (২০৯) ও মাবাশ্বেরা সাদিয়া হক (১৭৬) বিজয়ী হয়েছেন। বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন সুভাষ চন্দ্র বিশ্বাস (কোষাধ্যক্ষ), দেবাশীষ সাহা (সাংগঠনিক সম্পাদক), মো. শাফায়াত বিন রশিদ (ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক) এবং মোহাম্মদ আবদুল আজিম (মিডিয়া ও প্রচার সম্পাদক)। প্রকাশনা সম্পাদক পদে অনিন্দ অভি এবং দপ্তর সম্পাদক পদে মো. আইনুন নিশাত খান নির্বাচিত হন।

সদস্য পদে বিজয়ীরা হলেন মো. শাহে আরেফীন, মো. জিকরুল হাসান, মো. মনিরুজ্জামান, এ বি এম ছেরতাজুর রহমান, নূর-ই-আলম জুয়েল, মো. শাহরিয়ার আলম কৌশিক, মো. সজীব আহমেদ, মো. খ ম নকীবুল বারী, এ কে এম হামিদুর রহমান, মোহাম্মদ আহাদ উল্লাহ এবং আশীষ মুখার্জি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।