• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদী সীমান্তে আদিবাসী নেতা প্রাঞ্জল এম, সাংমাকে সংবর্ধনা প্রদান    

বাংলাদেশ আওয়ামী-লীগের শ্রীবরদী উপজেলা কমিটিতে ‘বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক’ পদে কবি ও আদিবাসী গবেষক প্রাঞ্জল এম সাংমা নির্বাচিত হওয়ায় গণ সংবর্ধনা প্রদান করা হয়।

২০ নভেম্বর রবিবার হারিয়াকোনা গ্রামে হারিয়াকোনা ব্যাপটিস্ট চার্চ, ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশন-শ্রীবরদী, বাংলাদেশ গারো ছাত্র সংগঠন-বাগাছাস, সুন্ডারী ইয়ুথ ক্লাব, খ্রীষ্ট উদ্যোগ সমিতি এবং খ্রীষ্ট মহিলা সোসাইটি এর যৌথ আয়োজনে সভাপতিত্ব করেন পাস্টার এলিয় মৃ। বক্তব্য রাখেন চার্চ সেক্রেটারী ডি: মর্নিংটন ম্রং, পাস্টার সতিন্দ্র হাগিদক, ডি: অনেশ রাংসা প্রমুখগণ ।

ডিকন সেংরাক নিপুন ম্রং এর সঞ্চালনায় আসন গ্রহনের পর নব নির্বাচিত বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মি: প্রাঞ্জল এম, সাংমাকে প্রতিটি সংগঠনের পক্ষ থেকে ফুলের তোরা দিয়ে অভ্যর্থনা জানানো হয়। এর পর চার্চ সেক্রেটারী উত্তরীয় পরিয়ে দেন এবং আয়োজক কমিটির প্রধান গারোদের সর্বোচ্চ সম্মানীয় উপহার খুটুপ মাথায় পরিয়ে সম্মানিত করেন । শেরপুর জেলায় এই প্রথম বাংলাদেশ আওয়ামী-লীগ রাজনৈতিক দলে প্রাঞ্জল এম, সাংমা’কে নির্বাচিত করাতে সকল নেতৃবৃন্দ এবং দলীয় সভাপতি জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান আদিবাসী জনগণ। বক্তব্যে মি: প্রাঞ্জল এম, সাংমা সরকার ও দলীয় নেতৃবৃন্দের মাঝখানে থেকে উপজেলার সকল মানুষের জন্যে কাজ করার প্রতিশ্রুতি প্রদান করেন, বিশেষ করে পিছিয়ে পরা পাহাড়ী অঞ্চলের মানুষের বিষয়ে আন্তরিক হবেন বলে জানান।

উল্লেখ্য যে মি: প্রাঞ্জল এম, সাংমা বর্তমানে আদিবাসীদের মাতৃ-সামাজিক সংগঠন ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান এবং শ্রীবরদী থানা শাখার চেয়ারম্যান পদে কাজ করে চলেছেন। এ ছাড়াও তিনি বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ শ্রীবরদী প্রেস ক্লাব সহ বিভিন্ন সামাজিক ও মানবাধিকার সংগঠনের সাথে সম্পৃক্ত হয়ে কাজ করে চলেছেন ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।