• বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদী সীমান্তে আদিবাসীদের মাঝে কম্বল বিতরণ


শেরপুরের সীমান্তবর্তী শ্রীবরদী উপজেলায় পাহাড়ি জনপদে বসবাসরত হতদরিদ্র অসহায় আদিবাসীদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

১৮ জানুয়ারি মঙ্গলবার বিকালে বালিজুড়ি অফিসপাড়া ও বাবেলাকোনা আদিবাসী উচ্চ বিদ্যালয় মাঠে অসহায় ও হতদরিদ্র আদিবাসী সম্প্রদায়ের পরিবারের সদস্যদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

শ্রীবরদীর মানবিক উপজেলা নির্বাহী অফিসার ও বীর মুক্তিযোদ্ধার সন্তান নিলুফা আক্তার অসহায় ও হতদরিদ্র ক্ষুদ্র নৃ-গোষ্ঠি আদিবাসী পরিবারের সদস্যদের মাঝে কম্বল তুলে দেন। এসময় তিনি বলেন, শীতের তীব্রতা বৃদ্ধি পেয়েছে। পাহাড়ী অঞ্চলে শীতের তীব্রতা একটু বেশি থাকে। তাই খোঁজ নিয়ে সীমান্তবর্তী পাহাড়ে বসবাসকারী ক্ষুদ্র নৃ-গোষ্ঠির প্রকৃত অসহায় ও হতদরিদ্র ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের সদস্যদের মাঝে কম্বল বিতরণ করেছি। এছাড়াও চলার পথে অসহায়, ভিক্ষুক, অন্ধ ও সুবিধাবঞ্চিতদের মাঝে কম্বল দেওয়া হয়েছে।

কম্বল বিতরণকালে সহকারি কমিশনার (ভূমি) মো. আতাউর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান, উপজেলা ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান প্রাঞ্জল এম. সাংমা,সিঙ্গাবরনা ইউনিয়নের নবনির্বাচিত সংরক্ষিত ইউপি সদস্য মনোয়ারা বেগম সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ৭০ জন ক্ষুদ্র নৃ- গোষ্ঠি ছাড়াও পথচারী ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।