• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদী সীমান্তের মাদক সম্রাট মোতালেব গাঁজাসহ গ্রেপ্তার

শেরপুরের শ্রীবরদী উপজেলার সীমান্তবর্তী সিঙ্গাবরুনা ইউনিয়নের সীমান্ত জনপদের বকুলতলা গ্রাম থেকে ১ কেজি গাঁজাসহ মাদক সম্রাট আব্দুল মোতালেব (৪৭) ওরুফে সিদ্ধি মোতালেবকে গ্রেপ্তার করা হয়েছে।

২২ শে সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর শেরপুর কার্যালয়ের ক সার্কেলের পরিদর্শক মো এনামুল হকের নেতৃত্বে একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বকুলতলা গ্রামের নিজ বাড়ি থেকে আব্দুল মোতালেব কে আটক। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে বসত ঘর থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত মোতালেব বকুলতলা গ্রামের কমল মিয়ার ছেলে। সে দীর্ঘদিন যাবৎ আইনশৃঙ্খলা বাহিনীর কথিত সোস পরিচয় দিয়ে শ্রীবরদী সীমান্ত এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। বিভিন্ন সময়ে স্থানীয় এলাকার মাদকসেবী ও বহিরাগত এলাকার মাদকসেবীদের নিয়ে পাহাড়ের বিভিন্নস্থানে মাদকের আসর বসাতো।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের শেরপুর কার্যালয়ের পরিদর্শক মো এনামুল হক বাদী হয়ে বৃহস্পতিবার রাতে শ্রীবরদী থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

শেরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো এনামুল হক গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত মোতালেব একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছিল। তাকে নিয়মিত মামলা দিয়ে শ্রীবরদী থানায় সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।