• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদী প্রেসক্লাবের প্রয়াত সভাপতি বীর মুক্তিযুদ্ধা এডভোকেট আব্দুল্লাহ আল মাহমুদ মনু মিয়ার ১১ তম মৃত্যুবার্ষিকী আজ

শেরপুরের শ্রীবরদী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ১৯৭১ সালের শ্রীবরদী থানা সংগ্রাম পরিষদের আহব্বায়ক, শ্রীবরদী থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, শ্রীবরদী উপজেলা মুক্তিযোদ্ধা মরণোত্তর কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, স্বাধীনতা পরবর্তী শ্রীবরদী সদর ইউনিয়নের রিলিফ চেয়ারম্যান, শেরপুর জেলা বারের সিনিয়র আইনজীবী মরহুম বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মাহমুদ মনু মিয়ার আজ ১১ মৃত্যুবার্ষিকী।

২০১১ সালের ১৪ এপ্রিল তিনি ইন্তেকাল করেন। বর্ণাঢ্য কর্মজীবনে তিনি বানিবাইদ আব্দুল্লাহ আল মাহমুদ পাবলিক উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠা করেন।

পাশাপাশি শ্রীবরদী সরকারি কলেজ, শ্রীবরদী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, শ্রীবরদী ইসলামিয়া কামিল মাদ্রাসা, ফতেহপুর ফাজিল মাদ্রাসা ব্যবস্থাপনা কমিটিতে দীর্ঘ সময় দায়িত্ব পালন করেন। মরহুমের ১১ তম মৃত্যুবার্ষিক উপলক্ষে তার পরিবারের পক্ষ থেকে মিলাদ ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।