• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদী থানা পুলিশের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

পবিত্র মাহে রমজান উপলক্ষে শ্রীবরদী থানা পুলিশের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ এপ্রিল ২০২২ খ্রিঃ) সন্ধ্যায় শ্রীবরদী থানা প্রাঙ্গনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রীবরদী থানা প্রাঙ্গনে নবনির্মিত ‘‘সীমান্ত কনফারেন্স রুম’’ এর ফিতা কেটে ফলক উন্মোচন করে শুভ উদ্বোধন করেন পুলিশ সুপার মোঃ হাসান নাহিদ চৌধুরী। ফলক উন্মোচন শেষে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে পুলিশ সুপার মহোদয় থানা কম্পাউন্ড পরিদর্শন করে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

এ সময় পুনাক সভানেত্রী কাজী মোনালিসা মারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন, ওসি ডিবি মো রেজাউল হক , অফিসার ইনচার্জ শ্রীবরদী থানা বিপ্লব কুমার বিশ্বাস , অফিসার ইনচার্জ ঝিনাইগাতী থানা মো মনিরুল আলম ভূঁইয়া , পুলিশ পরিদর্শক তদন্ত মো আবুল হাশিম, এসআই মো তাহেরুল ইসলাম সহ শ্রীবরদী থানায় কর্মরত সকল পুলিশ সদস্যগণ উপস্থিত থেকে দোয়া ও ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।