• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদী থানায় বিদায়ী সংবর্ধনা প্রদান

শেরপুরের শ্রীবরদী থানার সদ্যবদলী কৃত অফিসার ইনচার্জ ওসি বিপ্লব কুমার বিশ্বাসকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।
৩০ শে আগষ্ট বুধবার দুপুরে শ্রীবরদী থানার উদ্যোগে থানার কনফারেন্স রুম সীমান্তে এ বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

নবাগত ওসি কাইয়ুম খান সিদ্দিকীর সভাপতিত্বে এতে বিদায়ী অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদ্য বদলীকৃত ওসি ও বর্তমানে জামালপুরের সীমান্তবতী দেওয়ানগঞ্জ থানার নবাগত ওসি বিপ্লব কুমার বিশ্বাস।

বিদায়ী অনুষ্ঠানে ওসি বিপ্লব কুমার বিশ্বাসের কর্মজীবনের নানা স্মৃতি তুলে স্মৃতিময় বক্তব্য রাখেন শ্রীবরদী থানার সিনিয়র পুলিশ পরিদর্শক( তদন্ত) নাইম মোহাম্মদ নাহিদ হাসান।

এ সময় থানায় কর্মরত অফিসার ও ফোসরা বিদায়ী ওসির নানা স্মৃতিময় দিক তুলে বক্তব্য রাখেন। পরে থানার পক্ষ থেকে বিদায়ী ওসিকে সম্মাননা ক্রেস্ট ও উপহার প্রদান করা হয়।

এতে নবাগত ওসিকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয় বিদায়ী ওসি বিপ্লব কুমার বিশ্বাস ও পুলিশ পরিদশক তদন্ত নাইম মোহাম্মদ নাহিদ হাসান। নবাগত ওসির পক্ষ থেকে বিদায়ী ওসি কে ফুলের তোড়া দিয়ে বিদায় জানানো হয়।

উল্লেখ্য, শ্রীবরদী থানায় ওসি হিসেবে বিপ্লব কুমার বিশ্বাস ২ বছরের অধিক সময় দায়িত্ব পালন করেন। গত ২৭ শে আগষ্ট ময়মনসিংহ রেন্জ পুলিশের ডিআইজি দেবদাস ভট্টাচার্য বিপিএম স্বাক্ষরিত এক নির্দেশনায় বিপ্লব কুমার বিশ্বাস কে জামালপুর জেলায় বদলী করা হয়। ২৯ শে আগষ্ট মঙ্গলবার বিকেলে তিনি জামালপুর জেলা পুলিশে যোগদান করেন।

জামালপুরের পুলিশ সুপার মো কামরুজ্জামান বিপিএম দেওয়ানগঞ্জ থানার ওসি হিসেবে বিপ্লব কুমার বিশ্বাসকে প্রদায়ন করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।