• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীর ভেলুয়াতে রুমির মতবিনিময়

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর ৩ শ্রীবরদী ঝিনাইগাতী নির্বাচনীয় এলাকায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক এমপি মরহুম এম এ বারীর পুত্র আলহাজ্ব মোহসিনুল বারী রুমি ভেলুয়াতে গণসংযোগ ও মতবিনিময় সভা করেছেন।

২৮ শে সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেল থেকে রাত পর্যন্ত তিনি বিপুলসংখ্যক নেতাকর্মীদের সাথে নিয়ে ভেলুয়া ইউনিয়নের চর শিমুলচুড়া বাজার, ভেলুয়া বাজার, কৃষ্ণচূড়া মোড় ও ঝগড়াচর বাজারে তৃণমূলের নেতা কর্মী ও ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগ করেন।

এ সময় তার সাথে ছিলেন ভেলুয়া ইউনিয়নের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, শ্রীবরদী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউল আলম রিপন, ভেলুয়া ইউনিয়ন যুবলীগ সাবেক সভাপতি মো বিল্লাল হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রনি চন্দ্র মোদক, সাধারণ সম্পাদক মো আবু, ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মো আলমাছ আলী, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খোকন, ইউনিয়ন শ্রমিক লীগের সাবেক যুগ্ন আহব্বায়ক আলি আকবর, সাবেক ছাত্রলীগ নেতা জুয়েল রানা, পলাশ, নজরুল ইসলাম, ভেলুয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি খোকনসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের বিপুলসংখ্যক নেতা কর্মীরা।

মতবিনিময় কালে রুমি বলেন, বাংলাদেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবার নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে।বিএনপি জামায়াত এ দেশে আবার রাষ্ট্রীয় ক্ষমতা আসলে এদেশে আবারো সন্ত্রাসের রাজত্ব কায়েম করবে । সাধারণ মানুষ তাদের কাছে জিম্মি হয়ে পড়বে। থমকে যাবে দেশের উন্নয়ন, বন্ধ হয়ে যাবে মেগা উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন। তাই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে নৌকা মার্কার পক্ষে তিনি ভোট প্রার্থনা করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।