• বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীর কর্ণজোড়ায় বিদ্যুৎ স্পৃষ্টে এক যুবকের মৃত্যু

শেরপুরের শ্রীবরদীতে বিদ্যুৎস্পৃষ্টে দিলীপ চন্দ্র বর্মণ (৩০) নামে এক মোবাইল মেকারের মৃত্যু হয়েছে। ২৪ শে মার্চ শুক্রবার সন্ধ্যায় উপজেলার সীমান্তবর্তী কর্ণঝোড়া পশ্চিম বাজারে নিজ ঘরের চালায় বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎতায়িত হয়। পরে আশপাশের লোকজন বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে তাকে ঘরের চালা থেকে উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে নিয়ে যায়। এ সময় দায়িত্বরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীবরদী উপজেলা হাসপাতালের দায়িত্বরত ডাক্তার জে, এম, রাসেল হাসান বলেন, বিদ্যুৎতায়িত হয়ে মারা যাওয়ার পর তাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। আমরা মৃত অবস্থায় পেয়েছি।

সিংগাবরনা ইউপি চেয়ারম্যান ফকরুজ্জামান কালু বলেন, দিলীপ নিজেই মোবাইল মেকার ও ইলেক্ট্রিকের কাজ করতো। তার এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। সম্প্রতি নিজেই একটি হাফ বিল্ডিং দেয়। আজ ঘরের চালার ওপর ওঠে বিদ্যুৎৎ এর সংযোগ দিতে গিয়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সিঙ্গাবরুনা ইউনিয়নের বিট পুলিশের দায়িত্বে থাকা এসআই আকতার হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশের একটি টিম যাচ্ছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।