• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে ৯৮ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব

শেরপুরে শ্রীবরদীতে র‌্যাবের অভিযানে ৯৮ বোতল ফেনসিডিলসহ ১ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ১লক্ষ ৪৭হাজার টাকা।

১৮ এপ্রিল সোমবার বিকালে ওই অভিযান পরিচালিত হয়।

আটককৃতের অই মাদক কারবারির নাম মো. নয়ন মিয়া (২২)। সে শ্রীবরদী উপজেলার সীমান্তবর্তী চান্দাপাড়া গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে।

র‌্যাব জানায়, ১৮ এপ্রিল সোমবার বিকালে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এমএম সবুজ রানার উপস্থিতিতে একটি আভিযানিক দল শেরপুরের শ্রীবরদী উপজেলার মেঘাদল গ্রামের চৌরাস্তা বাজারে অভিযান পরিচালনা করে ৯৮ বোতল ফেন্সিডিলসহ ১ মাদক কারবারিকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয় বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। তার বিরুদ্ধে শ্রীবরদী থানায় মাদক নিয়ন্ত্রন আইনে একটি মামলা হয়েছে।

স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান আরও জানান, মাদক নির্মুলে আমাদের মাদকবিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।