• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে হামলা ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

শেরপুরের শ্রীবরদীতে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলা ও অপপ্রচারের প্রতিবাদে সাংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার (২২ মে) বি‌কে‌লে ভুক্তভোগী পৌর শহরের কলাকান্দা এলাকার রেজাউল করিম ফাক্কুর আয়োজনে পৌর শহরের বাহার বাজারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় তার প‌ক্ষে লিখিত বক্তব্য পাঠ ক‌রেন তার স্বজন আলমাছ। তি‌নি ব‌লেন, ফাক্কুর প্রতিবেশী আব্দুল হালিম গংদের সাথে দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলছিল। তার পৈত্রিক জমি জবর দখলের জন্য প্রতিপক্ষ হামলার চেষ্টা ও ফেসবুকসহ বিভিন্নস্থানে তা‌কে হেয় করার উ‌দ্দে‌শ্যে নানা অপপ্রচার করে আসছে। এমনকি জীবননাশের হুমকি দেয়া হ‌চ্ছে। এ‌তে ফাক্কু ও তার পরিবার নিয়ে উৎকন্ঠায় দিন কাটাচ্ছেন।

লি‌খিত বক্তব‌্য আ‌রো ব‌লেন, এই জ‌মির জন‌্য ই‌তেপূ‌র্বে রা‌তের আধা‌রে ফাক্কুর বাবা‌কে খুন ক‌রে হা‌লিমগংরা। এখন তার বাবার ম‌তো তা‌দের‌কে প্রা‌ণে মারার হুম‌কি দি‌চ্ছে। পাশাপা‌শি ফেসুবকসহ বিভিন্ন সামাজিক যোগা‌যোগ মাধ‌্যম ফাক্কু ও তার প‌রিবার‌কে নি‌য়ে কুরু‌চিপূর্ণ নানা ছ‌বি ও লেখা দি‌চ্ছেন ওই গং‌দের ম‌ধ্যে মাসুদ। ই‌তোম‌ধ্যে তারা ভ‌য়ে থানায় সাধারণ ডা‌য়ে‌রিও ক‌রে‌ছেন।

এ সময় উপস্থিত ছিলেন ভুক্তভোগীর পরিবারের সদস্যসহ গণমাধ্যম কর্মীরা।

তবে সংবাদ সম্মেলনের এসব অভিযোগ অস্বীকার করেছেন প্রতিপক্ষ আব্দুল হালিম। তিনি বলেন, ফাক্কু আমার বিরুদ্ধে একাধিক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে আসছে। আমরা ন্যায় বিচারের আশায় তার বিরুদ্ধে মামলা করেছি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।