• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে সড়ক দুর্ঘটনায় ট্রলি চালক নিহত

শ্রীবরদীতে সড়ক দুর্ঘটনায় ট্রলি চালক নিহত হয়েছে। ০৫ জুলাই মঙ্গলবার রাত ১১ টায় উপজেলা গোশাইপুর ইউনিয়নের মাটিয়াকুড়া এলাকায় শেরপুর টু শ্রীবরদী গামী পাকা রাস্তার উপর ওই দুর্ঘটনা ঘটে। নিহত বিপুল মিয়া (২৫) তাতিহাটী ইউনিয়নের চককাউরিয়া গ্রামের মোঃ জমর উদ্দিনের ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, বিপুল ট্রলি গাড়ী চালিয়ে জীবিকা নির্বাহ করে। মঙ্গলবার রাতে ট্রলি গাড়ি নিয়ে শেরপুর থেকে শ্রীবরদী আসার সময় মাটিয়াকুড়া এলাকায় এসে ট্রলির চাকার সমস্যা হয়।

ট্রলি গাড়িটি থামিয়ে রাস্তার পাশে রেখে চাকা ঠিক করার সময় শ্রীবরদী থেকে শেরপুর গামী সুলভ ইউপিভিসি পাইপ কোম্পানীর একটি কার্ভার পিকাপ গাড়ি বিপুলকে চাপা দেয়। পরে স্থানীয়রা বিপুলকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করা হয়। বিপুলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার সময় রাস্তার তার মৃত্যু হয়।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।