• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত

শেরপুরের শ্রীবরদীতে সড়ক দুর্ঘটনায় দেড় বছরের এক শিশু নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালে শ্রীবরদী- বকশীগঞ্জ রোডের পশ্চিম ছনকান্দা এলাকায়। নিহত শিশু সানজেনা শ্রীবরদী মধ্য বাজার এলাকার দিলীপের মেয়ে।

জানা গেছে, বুধবার সকালে দিলীপ ও তার স্ত্রী শিশুকন্যা সানজেনাকে সঙ্গে নিয়ে ব্যাটারিচালিত অটোরিক্সা যোগে বকশীগঞ্জে যাচ্ছিলো। যাওয়ার পথে পশ্চিম ছনকান্দা এলাকায় হাইওয়ে রোডে অটোরিক্সার এক্সেল ভেঙ্গে বা দিকে উল্টে যায়। এসময় শিশু সানজেনা আঘাতপ্রাপ্ত হয়। পরে তার পিতা- মাতা ও আশপাশের লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকী বলেন, হাসপাতাল থেকে লাশ নিয়ে নিহতের পরিবারের স্বজনরা চলে গেছে। তবে কেউ অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।