• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

শেরপুরের শ্রীবরদীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) প্রত্যুষে একত্রিশবার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হয়। সূর্যোদয়ের সাথে সাথে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা প্রশাসন, আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, পৌরসভা, পুলিশ, প্রেসক্লাব সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

পরে বীর মুক্তিযোদ্ধাদের মাজার জিয়ারত করা হয়। সকাল সাড়ে ৮ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে শ্রীবরদী সরকারি কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে পতাকা উত্তোলন ও বিভিন্ন বাহিনী, স্কুল কলেজের অংশগ্রহণে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শেরপুর-৩ আসনের জাতীয় সংসদ সদস্য এ ডি এম শহিদুল ইসলাম। উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) জুয়েল আকন্দ ।

এসময় শ্রীবরদী সরকারি কলেজের অধ্যক্ষ আলিফ উল্লাহ আহসান, থানা অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকী , উপজেলা আওয়ামলীগের সাধারন সম্পাদক ছালাহ উদ্দিন ছালেম, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, সহ বিভিন্ন দফতরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, পুলিশ, আনসার-ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অতিথিবৃন্দ, কুচকাওয়াজ ও বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহাণকারীদের মাঝে সম্মাননা স্মারক ও ক্রেস্ট প্রদান করা হয়। পরে বীর মুক্তিযোদ্ধাদের আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।