• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত

২৬ শে মাচ সারাদেশের ন্যায় শেরপুরের সীমান্তবর্তী উপজেলা শ্রীবরদীতেও পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। এ উপলক্ষে শ্রীবরদী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দিনব্যাপী গ্রহণ করা হয় নানা কর্মসূচি।

ভোর সকালে সূর্যোদয়ের সাথে সাথে কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে দিবসটির শুভ উদ্বোধন করেন শেরপুর ৩ আসনের সরকারদলীয় সংসদ সদস্য প্রকৌশলী এ,কে,এম ফজলুল হক চান। এসময় অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, শ্রীবরদী পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল,উপজেলা নির্বাহি অফিসার নিলুফা আক্তার, এসিলেন্ট আতাউর রহমান, শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জুয়েল আকন্দ, লোকাল বয়েজের পরিচালক এ,জেড রুমান প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে শহীদ মিনারে উপজেলা প্রশাসন,শ্রীবরদী থানা, শ্রীবরদী পৌরসভা, উপজেলা আওয়ামী লীগ, উপজেলা যুবলীগ, উপজেলা বিএনপি, উপজেলা জাতীয় পার্টি, লোকাল বয়েজ, উপজেলা তাঁতীলীগ, বিশ্ব বাংলা সাহিত্য পরিষদ , শ্রীবরদী প্রেসক্লাব সহ বিভিন্ন প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। দুপুরে উপজেলা পরিষদ চত্বরে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়। শনিবার বিকেলে শ্রীবরদী পৌরশহরে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে এক বর্ণাঢ্য রেলি বের করা হয়। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতাহারল ইসলাম লিটন রেলিটি নেতৃত্ব দেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শেরপুর জেলা বারের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তারিকুল ইসলাম ভাসানী, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম সরকার, আব্দুল খালেক ডিলার, লাবিনা আক্তার লিমা, জিয়াউর রহমান মানিক, শফিক কমিশনার প্রমুখ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।