• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে ভিডব্লিউবি চাল আত্মসাতের অভিযোগে চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

শেরপুরের শ্রীবরদীতে ভিডব্লিউ কর্মসূচীর আওতায় অস্বচ্ছল দুস্থ্যদের চাল আত্মসাতের অভিযোগে গোশাইপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: শাহজামাল ইসলাম আশিককে আসামী করে আদালতে মামলা করেছেন এক উপকারভোগী। ২০ জুলাই দক্ষিণ মাটিয়াকুড়া গ্রামের মো: মতিন মিয়ার মেয়ে মোছা: মর্জিনা বেগম বাদী হয়ে সি.আর আমলী আদালত, শ্রীবরদী, শেরপুর এ গোশাইপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: শাজহামানাল ইসলাম আশিককে আসামী করে ওই মামলাটি দায়ের করেন। আদালত পিবিআইকে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

মামলা সূত্রে জানা গেছে, ২০২৩-২৪ ভিডব্লিউবি উপকারভোগী হিসেবে মোছা: মর্জিনা বেগম সহ কয়েকজন চেয়ারম্যানের নিকট আবেদন করলে চেয়ারম্যান ভোটার আইডি কার্ডের ফটোকপি এবং ছবিসহ সকল কাগজ পত্র নেন। পরে চেয়ারম্যানের সাথে যোগাযোগ করলে তিনি জানান ২০২৩-২৪ সনের ভিডব্লিউবি উপকারভোগীর নামের চূড়ান্ত তালিকায় তোমাদের নাম উঠেনি। পরবতর্ীতে বাদী সহ কয়েকজন খোজ নিয়ে জানতে পারেন তাদের নামে কার্ড হয়েছে এবং চাল উত্তোলন করা হচ্ছে।

মামলার বাদী মোছা: মর্জিনা বেগম বলেন, আমার বাড়ি থেকে ভোটার আইডি কার্ডের ফটোকপি এবং কিছু টাকা নিয়ে গেছে। আমরা চেয়ারম্যানের সাথে যোগাযোগ করলে তিনি বলেন আমার নামে কোন কার্ড হয়নি। পরে খোজ নিয়ে দেখি আমার নামে কার্ড হয়েছে। আমার মা চেয়ারম্যানের কাছে কার্ড চাইলে তাকে অপমান অপদস্ত করেছে। তাই আমি বাধ্য হয়ে মামলা করেছি।

এ বিষয়ে গোশাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: শাহজামাল ইসলাম আশিক বলেন, আমার রাজনৈতিক প্রতিপক্ষরা আমাকে ফাসানোর জন্য মিথ্যা অভিযোগ তুলে আমার বিরুদ্ধে মামলা করেছে। চাল আত্মসাতের অভিযোগ সম্পুর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। মামলাটি আমি আইনগতভাবে মোকাবিলা করবো।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।