• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে বীর মুক্তিযোদ্ধা’র উদ্যোগে বিনামূল্যে চক্ষু সেবা ও ছানি অপারেশন ক্যাম্প

শেরপুরের শ্রীবরদীতে বীর মুক্তিযোদ্ধার উদ্যোগে বিনামূল্যে দিনব্যাপী চক্ষু চিকিৎসা সেবা ও ছানি অপারেশনের ব্যবস্থা করা হয়েছে। রবিবার সকালে উপজেলার ভারেরা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ শেরপুর জেলা ইউনিটের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবু সালেহ মো. নুরুল ইসলাম হিরো’র উদ্যোগে ও ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউট ও হাসপাতাল জামালপুর শাখা’র ব্যবস্থাপনায় ওই ক্যাম্প উদ্বোধন করা হয়।

এসময় বীর মুক্তিযোদ্ধা হিরো বলেন, হতদরিদ্র ও অসহায়দের জন্য বিনামূল্যে চক্ষু সেবা ব্যবস্থা করা হয়েছে। একাইসাথে ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউট ও হাসপাতাল জামালপুর শাখায় বিনামূল্যে ছানি অপারেশন সহ রোগীদের থাকা-খাওয়া এবং ঔষুধের ব্যবস্থা করা হয়েছে।

ক্যাম্প উদ্বোধনের সময় গোশাইপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহজামাল ইসলাম আশিক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, ভারেরা ছমির উদ্দিন পাবলিক স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কামরুন্নাহার প্রমুখ উপস্থিত ছিলেন।

ইতিমধ্যেই উপজেলার সিংগাবরুণা, রানীশিমুল ও ভেলুয়া ইউনিয়নে চক্ষু সেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এতে প্রায় ৭২১ চক্ষু রোগী সেবা গ্রহণ করেছে। এরমধ্যে প্রায় ১০৮ জনকে বিনামূল্যে ছানি অপারেশন করে দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।