• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে বিশ্ব মা দিবস পালিত

শেরপুরের শ্রীবরদীতে বিশ্ব মা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে রোববার ( ১৪ মে) সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রা শেষে সম্মেলন কক্ষ সোমেশ্বরীতে সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল বাকিউল বারি’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাসুমা মমতাজের সঞ্চালনায় বক্তব্য রাখেন ওসি (তদন্ত) হাসান মোহাম্মদ নাহিদ হাসান, সাংবাদিক, এজেএম আহছানুজ্জামান ফিরোজ, ফরিদ আহমেদ রুবেল ও নারী উদ্যোক্তা সানজিদা জেরিন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।