• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে বিএনপির অবস্থান কর্মসূচি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ১৫ ই আগষ্ট বৃহস্পতিবার শেরপুরের শ্রীবরদীতে বিএনপি উদ্যোগে দিনব্যাপী অবস্থান কর্মসূচি, সন্ধ্যায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় পৌর সদরের পশ্চিম বাজারস্হ উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয় থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়।

এতে নেতৃত্ব দেন শেরপুর জেলা বিএনপির সভাপতি ও শেরপুর ৩ আসনের বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য মাহমুদুল হক রুবেল। পৌর শহরের প্রধান প্রথম সড়ক প্রদক্ষিন শেষে মিছিলটি চৌরাস্তা মোড়ে গিয়ে শেষ হয়। পরে উপজেলা বিএনপির সভাপতি আব্দুল্লাহ রহিম দুলালের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মাহমুদুল হক রুবেল।

প্রধান অতিথির বক্তব্যে মাহমুদুল হক রুবেল বলেন, বিগত ২০১৮ সালের নির্বাচনে শেখ হাসিনা আমাদের কথা দিয়েছিলেন নিরপেক্ষ নির্বাচন হবে তাই বিএনপি নির্বাচনে অংশ নিয়েছিল কিন্তু কথা রাখেনি শেখ হাসিনা ভোটের দিন ভোট কেন্দ্রে এজেন্ট দিতে পারিনি। বাড়িতে থাকতে পারেনি। আমাদের নেতাকর্মীরা এলাকায় থাকতে পারেনি।

নির্বাচনের প্রচারণায় আমাকে বাধা দেয়া হয়েছে, ভাঙচুর করা হয়েছে আমার গাড়ি, আমার স্ত্রী কেউ নির্বাচনী প্রচারণায় বাঁধা দেয়া হয়েছে। বিগত ১৭ বছরে আওয়ামী লীগ সরকার যে কর্মকান্ড করেছে তার জন্যই আজ শেখ হাসিনাকে পালাতে হয়েছে। তিনি আওয়ামী লীগের

নেতাদের উদ্দেশ্যে বলেন, যারা বিগত দিনে কথায় কথায় পুলিশ ডেকে এনেছেন। আমাদের মামলা দিয়েছেন আজ তারা পালিয়ে বেড়াচ্ছেন। বিগত সময়ে আমরা যেভাবে পালিয়েছিলাম ঠিক আপনাদের অবস্থা একই হয়েছে। সেসময় আমরা জনগণের ভালোবাসা পেয়েছি। কিন্তু আজ আপনারা জনগণের ভালোবাসার বদলে পালিয়ে থেকেও জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছেন। বিগত ৫ ই আগস্টের পর শেরপুরের কোথাও কোন মন্দিরে হামলার ঘটনা ঘটেনি।

বিএনপি, জামায়াত, ইসলামি ঐক্যজোট ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের নেতাকর্মীরা দিন রাত মন্দির পাহারা দিচ্ছে। দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, কারো বিরুদ্ধে অত্যাচার ও চাঁদাবাজির অভিযোগ পেলে দল থেকে বহিষ্কার করা হবে।
পাশাপাশি তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান সাহেব আমাদের কঠোর বার্তা দিয়েছেন।

এ সময় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন দুলাল, সাবেক পৌর মেয়র আব্দুল হাকিম, জেলা বিএনপি নেতা মাহফুজুল হক মোল্লা, বিএনপি নেতা ফজলুল হক চৌধুরী অকুল, আনিসুজ্জামান খোকন কাউন্সিলর, এস এম সোহান, এডভোকেট রেজুওয়ান উল্লাহ, উপজেলা যুবদল আহবায়ক আবু রায়হান মো আল বেরুনী, সদস্য সচিব ইকলাছুর রহমান লিটন সহ
উপজেলা বিএনপির ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। পরে তিনি উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে রাতে স্থানীয় হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।