• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে বাবাকে পিটিয়ে হত্যার ঘটনায় ছেলে বিল্লাল হোসেন গ্রেপ্তার

শেরপুরের শ্রীবরদীতে জমি নিয়ে বিরোধের জেরে বাবা সুরুজ আলীকে (৭০) লাঠি পিটিয়ে হত্যার ঘটনায় ছেলে বিল্লাল হোসেনকে (৩৮) গ্রেপ্তার করেছে শ্রীবরদী পুলিশ। শুক্রবার (২২ এপ্রিল) রাতে উপজেলার গোশাইপুর ইউনিয়নের চাউলিয়া বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে রাতে নিহত সুরুজ আলীর ছোট ছেলে আব্দুল কুদ্দুছ বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় বিল্লাল হোসেনকে একমাত্র আসামি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, ওই ঘটনার পরপরই পুলিশ বিল্লাল হোসেনকে গ্রেপ্তারে অভিযান চালায়। পরে রাত সাড়ে ১১টার দিকে গোশাইপুর ইউনিয়নের চাউলিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শনিবার সকালে তাকে শেরপুরের আদালতে সোপর্দ করা হবে।

উল্লেখ্য, শনিবার বিকেল ৩টার দিকে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে ছেলে বিল্লাল হোসেনের লাঠির আঘাতে খুন হন বৃদ্ধ বাবা সুরুজ আলী।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।