• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে পৃথক ঘটনায় শিশুসহ দুইজনের মৃত্যু

শেরপুরের শ্রীবরদীতে পৃথক ঘটনায় শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৮ এপ্রিল) বিকেলে উপজেলার ভেলুয়া ইউনিয়নে এসব ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত শিশু হালিমা বেগম (১০)। সে ভেলুয়া এলাকার হাছেন আলী এবং নিহত বৃদ্ধা বানি বেগম (৭০)। তিনি চাংপাড়া এলাকার মৃত হরমুজ আলীর মেয়ে।

নিহতের পরিবারের বরাতে পুলিশ জানায়, বিকেলে হালিমা বেগম ও তার ছোট বোন হেনা আক্তার গোসল করতে তাদের বাড়ির পাশে জনৈক খন্দকার ফিরোজ ডাক্তারের পুকুরে গোসল করতে যায়। এসময় গোসল করার একপর্যায়ে হালিমা বেগম পানিতে ডুবতে যায়। পরে ছোট বোন বাড়িতে গিয়ে তার বাবা-মাকে জানালে বাড়ির লোকজন দ্রুত ঘটনাস্থলে এসে পুকুর থেকে হালিমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনে। এসময় হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, বৃদ্ধা বানি বেগম বিদ্যুৎচালিত সেচপাম্পের সুইচ দিতে যান। এসময় মোটরের বৈদ্যুতিক তার বানি বেগমের সাথে লেগে আগুন ধরে যায়। এতে বানি বেগমের শরীরের বিভিন্ন জায়গায় ঝলসে যায়। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ বিনা ময়নাতদন্তের জন্য পরিবারের পক্ষ থেকে আবেদন করেছেন। এ ব্যাপারে পৃথক ঘটনায় দু’টি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।