• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে পুলিশের হস্তক্ষেপে বাল্য বিয়ে থেকে রক্ষা পেল পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী

শেরপুরের শ্রীবরদীতে পুলিশের হস্তক্ষেপে বাল্য বিয়ে থেকে রক্ষা পেল পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী। প্রাপ্ত বয়স্ক না হওয়া পর্যন্ত বিয়ে না দেওয়ার অঙ্গীকার করলে পুলিশ অভিভাবকদের ছেড়ে দেয়।

পুলিশ ও এলাকাবাসী জানান, গতকাল ১৩ আগস্ট রবিবার গভীর রাতে উপজেলার গোশাইপুর ইউনিয়নের মাটিয়াকুড়া গ্রামে পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী এক কিশোরীর বিয়ের আয়োজন চলছে।

গোপন সংবাদের ভিত্তিতে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে হাজির হয়। মেয়ের বয়স কম হওয়ায় অভিভাবকদের বিয়ে বন্ধ করতে বলে। এছাড়াও বাল্য বিয়ের কুফল সম্পর্কে সকলকে অভিহিত করেন। ওসির বক্তব্য শুনে মেয়ের অভিভাবক বিয়ে বন্ধ করে দেন। পরে প্রাপ্ত বয়স্ক না হওয়া পর্যন্ত বিয়ে দিবেন না বলে মুচলেকা মেয়ের অভিভাবক।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।