• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে পুলিশের সাথে সংঘর্ষ ও ককটেল বিষ্ফোরনের অভিযোগে বিএনপির ৭৬ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা : গ্রেফতার-১৫

শ্রীবরদী প্রতিনিধি :
শেরপুরের শ্রীবরদীতে তাঁতী দলের কর্মী সমাবেশ শেষে ফেরার পথে পুলিশের সাথে নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার রাত সাড়ে আট টার দিকে পৌর শহরের সাতানী শ্রীবরদী এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশের অভিযোগ, এসময় ৩টি ককটেল বিস্ফোরণ করে তাঁতী দলের কর্মীরা। এতে ৩পুলিশ সদস্য আহত হয়েছেন। এদিকে এই ঘটনায় বিএনপি ও তাঁতী দলের ১৫ নেতা কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, শ্রীবরদী পৌর তাঁতী দল আয়োজিত কর্মী সমাবেশে যাওয়ারে পথে এবং শেষ করে ফেরার পথে উগ্র ও রাষ্ট্রদ্রোহী বিভিন্ন স্লোগান ও উচ্ছৃঙ্খল আচরণ করে নেতাকর্মীরা। ফেরার পথে তাদেরকে থামাতে চেষ্টা করলে পুলিশের ওপর ইট পাটকেল নিক্ষেপ শুরু করে তারা। পরে পুলিশের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ার এক পর্যায়ে তিনটি ককটেল বিস্ফোরণ করলে তিন পুলিশ সদস্য আহত হয়। এঘটনায় ১৫ নেতাকর্মীকে তাৎক্ষনিক আটক করা হয়। এ ব্যাপারে শ্রীবরর্দী থানায় ৩৬ জনের নাম উল্লেখ করে এবং ৪০ জনকে অজ্ঞাতনামাসহ মোট ৭৬ জন বিএনপির নেতাকর্মীদের নামে মামলা করা হয়েছে।
এ বিষয়ে শেরপুর জেলা বিএনিপর সভাপতি মাহমুদুল হক রুবেল বলেন, কর্মী সমাবেশ শেষ করে নেতকর্মীরা বাড়ী ফিরছিলো। এসময় পুলিশ রাস্তা থাকে তাদরকে আটক করে নিয়ে যায়, এবং মিথ্যা মামলা দায়ের করে। এটা আন্দোলন থামানোর একটি কৌশল মাত্র। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এই ঘটনায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিত স্বাভাবিক করা হয়েছে। ঘটনাস্থল থেকে দুইটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়েছে। অভিযানের মাধ্যমে পনেরো নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে ও পুলিশের উপর অভিযানের জন্য মামলা করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।