• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে পুলিশের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় ৩১ জনের বিরুদ্ধে মামলা,, গ্রেফতারঃ ৩

রানা শ্রীবরদী:
শেরপুরের শ্রীবরদী উপজেলার ভেলুয়া ইউনিয়নের ঢনঢনিয়া গ্রামে ওয়ারেন্ট ধারী এক আসামিকে রাতের বেলায় ধরতে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার হয়ে আহত হয়েছেন ২ পুলিশ সদস্য। আহতরা হলো শ্রীবরদী থানার এসআই মো সাইফুল মালেক ও পুলিশ সদস্য মো দেলোয়ার হোসেন। ঘটনাটি ঘটেছে ৯ মে মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে ২ পুলিশ সদস্যকে সন্ত্রাসীদের কবল থেকে উদ্ধার করেন।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে এসএস সাইফুল মালেকের নেতৃত্বে পুলিশ শ্রীবরদী উপজেলার ঢনঢনিয়া গ্রামে নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলার আসামি আব্দুর রহমানের ছেলে মো রাসেলকে গ্রেফতার করতে তার বাড়িতে যায়। একপর্যায়ে রাসেলকে গ্রেপ্তারের চেষ্টা চালালে বাড়িতে থাকা নারী-পুরুষরা ২ পুলিশ সদস্যের উপর অতর্কিতভাবে হামলা চালায় । উত্তেজিত নারীরা কামড়িয়ে গুরুতর আহত করে এস আই সাইফুল মালেক কে। আহত হয় পুলিশ সদস্য দেলোয়ার হোসেন। খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে আহত দুই পুলিশ সদস্যকে উদ্ধার করে।

এ ঘটনায় রাতেই শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাসের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল থেকে ২ নারী সহ ৩ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো আব্দুর রহমান (৪৫), মমতা বেগম (২৮) ও মজিনা বেগম ( ২৫)। আহত দুই পুলিশ সদস্যকে শ্রীবরদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় আহত এসআই সাইফুল মালেক বাদী হয়ে ১১ জন এজাহার নামীয় ১৫/২০ জন কে আসামী করে মঙ্গলবার গভীর রাতে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেছে।

শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর ওপর হামলার ঘটনা দুঃখজনক। আটক ৩ জন কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। বাকিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।