• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে পুকুর থেকে কৃষক বিল্লালের লাশ উদ্ধারের ঘটনায় থানায় হত্যা মামলা

নিখোঁজের ১২ ঘন্টা পর পুকুর থেকে উদ্ধারকৃত কৃষক বিল্লাল হোসেনের মাথায় আঘাতের চিহ্ন পাওয়ায় এ ঘটনায় শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহত বিল্লালের ছেলে উজ্জল মিয়া বাদী হয়ে চার জনের নাম উল্লেখ করে আরো তিন জনকে অজ্ঞাতনামা আসামী করে মোট ৭ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

২৩ অক্টোবর রাত এগারোটার দিকে শেরপুরের শ্রীবরদীর ভাটি লঙ্গরপাড়ায় একটি পুকুর থেকে বিল্লাল (৫০) নামের ওই কৃষকের লাশ উদ্ধার করা হয়। বিল্লাল একই গ্রামের মৃত আদি মন্ডলের ছেলে।

পুলিশ জানায়, শ্রীবরদী উপজেলার ভাটি লঙ্গর পাড়ার কৃষক বিল্লাল হোসেন (৫০) ২৩ অক্টোবর সকাল দশটার দিকে ছাগলকে ঘাস খাওয়ানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এরপরে আর বাড়ী ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খোজাঁখোজি শুরু করে। সন্ধান চেয়ে এলাকায় মাইকিংও করা হয়। পরে একইদিন রাত এগারোটার দিকে তার লাশ বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুরে ভাসতে দেখে সেখান থেকে উদ্ধার করা হয়। খবর পেয়ে শ্রীবরদী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতালে প্রেরণ করেন। সুরত হাল রিপোর্ট করার সময় নিহত বিল্লালের মাথায় আঘাতের চিহ্ন পরিলক্ষিত হয়। পরে নিহত বিল্লালের প্রতিবেশী হাবিবুল্লাহসহ চার জনের নাম উল্লেখ করে ও আরো তিন জনকে অজ্ঞাত আসামী করে শ্রীবরদী থানায় মামলা দায়ের করা হয়।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাইয়ুম খান সিদ্দিক জানান, আমরা লাশ উদ্ধার করে সুরত হাল রিপোর্ট তৈরী করেছি। ময়না তদন্তও সম্পন্ন হয়েছে। ২৪ অক্টোবর রাতে নিহত বিল্লালের ছেলে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ইতিমধ্যে মামলাও রেকর্ড করা হয়েছে। বিষয়টি তদন্ত চলছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।