• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে নির্যাতন সইতে না পেরে গলায় ওড়না পেচিয়ে এক গৃহবধূর আত্মহত্যা

শেরপুরের শ্রীবরদীতে স্বামীর নির্যাতন সইতে না পেরে সাবিনা (২৪) নামে এক গৃহবধু গলায় ওড়না পেচিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আত্মহত্যা করেছে। মঙ্গলবার ভোরে উপজেলার শংকর ঘোষ গ্রামে স্বামী শামিম মিয়ার বড় ভাই শাহিন মিয়ার ঘরে এ ঘটনা ঘটে। নিহত সাবিনা শেরপুর সদরের কসবা কালি পাড়া গ্রামের ছালামত মিয়ার মেয়ে। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটে।

নিহত সাবিনার বাবা ছালামত মিয়া জানান, প্রায় ৫-৬ বছর আগে শ্রীবরদীর শংকর ঘোষ গ্রামের শামীম মিয়ার সাথে বিয়ে হয় সাবিনার। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। মাঝে মধ্যে তার স্বামী তাকে মারপিট করতো। ঘটনার দিন তার স্বামী শামিম মিয়া তাকে মারপিট করে। এরপর অভিমান করে সাবিনা তার স্বামীর বড় ভাই শাহীন মিয়ার ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শ্রীবরদী থানার সাব-ইন্সপেক্টর চান মিয়া। তিনি বলেন, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলার প্রক্রিয়া চলছে। তবে এ ঘটনার তদন্ত চলছে। এ ব্যাপারে অভিযোগ পেলে মামলা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।