• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের সহিংসতা প্রতিরোধ সচেতনতা সমাবেশ

শ্রীবরদীতে নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের সহিংসতা প্রতিরোধে সচেতনতা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ০২ অক্টোবর সোমবার দুপুরে ভারেরা এসপি উচ্চ বিদ্যালয় হল রুমে ওই সচেতনতা সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকী, গোশাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাজামাল ইসলাম আশিক, ভারেরা এসপি উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কামরুন্নাহার, সহকারী শিক্ষক, আশরাফুল মনির, এসআই মো. আশরাউল প্রমুখ।

বক্তব্যে অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকী বলেন, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের সহিংসতা প্রতিরোধে সবাইকে এগিয়ে আসতে হবে। মাদক, বাল্য বিবাহকে না বলতে হবে। তিনি ইভটিজিং ও নারী উন্নয়ন সম্পর্কেও আলোচনা করেন। সমাবেশ শেষে উপস্থিত সকল ছাত্রছাত্রীরা বাল্য বিবাহকে লাল কার্ড প্রদর্শন করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।