• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে নবজাতকের মরদেহ উদ্ধার

শেরপুরের শ্রীবরদীতে এক নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৯) এপ্রিল সকালে শ্রীবরদী উপজেলা খরিয়াকাজির চর ইউনিয়নের লংগরপাড়া এলাকার ব্রীজের নিচ থেকে ওই নবজাতকের মরদেহ উদ্ধার করে পুলিশ। কে বা কাহারা এ ঘটনা ঘটিয়েছে তা জানা যায়নি। এ নিয়ে এলাকায় চাঞ্চল্য বিরাজ করছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শ্রীবরদী উপজেলা উপজেলার লংগরপাড়া এলাকায় কে বা কাহার শুক্রবার ভোরে এক নবজাতকের মরদেহ ফেলে রেখে চলে যায়। বিষয়টি জানাজানি হলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানা নিয়ে যায়। পরে থানায় জিডি করে শ্রীবরদী আম গোরস্থানে ওই নবজাতকের লাশ দাফন করা হয়।

থানা অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকী বলেন, মরদেহ উদ্ধার করে জিডি মুলে আম গোরস্থানে দাফন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।