• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে জমি নিয়ে সংঘর্ষে এক কৃষক নিহত

শেরপুরের শ্রীবরদীতে জমি নিয়ে সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় মো. হেলাল মিয়া (৬০) নামে এক কৃষক নিহত হয়েছে। আজ ২৮ মে রোববার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। ঘটনাটি ঘটে গত ১৪ এপ্রিল বিকালে উপজেলার ধাতুয়া আড়াইলাকান্দা গ্রামে নিহতের বাড়িতে। নিহত হেলাল মিয়া ওই গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, কৃষক মো. হেলাল মিয়ার সাথে জমি নিয়ে প্রতিবেশী আব্দুর রশিদের ছেলে মাহফুজুর রহমান মতিন ও আলম মিয়া গংদের বিরোধ চলছিল। গত ১৪ এপ্রিল বিকালে প্রতিপক্ষরা পরিকল্পিতভাবে দেশিয় অস্ত্রশস্ত্র ও লাঠি সোটা নিয়ে হেলাল মিয়ার ওপর হামলা করে।

এ সময় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হন কৃষক হেলাল মিয়া। পরে বাড়ির লোকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। এখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার প্রায় দেড় মাস পর তাকে নিজ বাড়িতে নিয়ে এলে আজ ২৮ মে রোববার দুপুরে সে মারা যায়।

এ ব্যাপারে নিহত হেলাল মিয়ার ছেলে রাজু মিয়া বাদী হয়ে ঘটনার দিন মাহফুজুর রহমান মতিন ও আলম মিয়া গংদের বিরুদ্ধে থানায় একটি মামলা করেছে। আজ তার মৃত্যুতে হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান ওই মামলার বাদী ও নিহতের ছেলে রাজু মিয়া। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন নিহতের স্বজনরা।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) নাঈম মোহাম্মদ নাহিদ হাসান বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে। তবে মামলাটি পুলিশ গুরুতর সহকারে তদন্ত করছে। নিহতের বাড়িতে চলছে শোকের মাতম।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।