• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে ছুরিকাঘাতে কৃষক নিহত, ঘাতক গ্রেফতার

বিশেষ প্রতিনিধি :
শেরপুরের শ্রীবরদীতে ছুরিকাঘাতে আব্দুল বারেক (৬০) নামে এক কৃষক নিহত হয়েছেন। ২২ মার্চ শুক্রবার সন্ধায় উপজেলার গোশাইপুর ইউনিয়নের পশ্চিম বাদেঘোনাপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় পুলিশ ঘাতক আবুল কাশেম ওরফে বনারীকে (৫৫) গ্রেফতার করেছে।
নিহত আব্দুল বারেক শ্রীবরদী উপজেলার পশ্চিম বাদেঘোনাপাড়া গ্রামের মৃত মিয়ার উদ্দিনের ছেলে।
গ্রেপ্তারকৃত আবুল কাশেম ওরফে বনারী একই গ্রামের মৃত হযরত আলীর ছেলে। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধায় ফসলের মাঠ থেকে আব্দুল বারেক বাড়ি ফেরার পথে রহস্যজনক কারণে আবুল কাশেম বনারী বারেকের পথ রোধ করে ছুরি দিয়ে তার পেটে আঘাত করে। এতে ঘটনাস্থলেই মারা যায় আব্দুল বারেক। পরে স্থানীয়রা ঘাতক আবুল কাশেম ওরফে বনারীকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
ঘটনাস্থল পরিদর্শন করে এসআই আনিসুর রহমান জানান, নিহতের পেটের নাভির উপরে ছুরি দিয়ে আঘাত করায় প্রচন্ড রক্তপাত হয়। এতে ঘটনাস্থলেই মারা যায় আব্দুল বারেক। স্থানীয়রা ঘাতক আবুল কাশেমকে আটক করে। নিহতের মেয়ে আবেদা বেগম ও জবেদা বেগম থানায় এসেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শ্রীবরদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল লতিফ মিয়া বলেন, এ ঘটনায় জড়িত ঘাতক আবুল কাশেমকে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে। তবে ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত অব্যাহত রয়েছে।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।