• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে গোডাউনে মজুদকৃত ১১০বস্তা চিনি উদ্ধার ॥ আটক-২

শেরপুরের শ্রীবরদীতে গোডাউনে মজুদকৃত ৫০কেজির ১১০বস্তা চিনি উদ্ধার করেছে পুলিশ। গেল রাতে উপজেলার মুন্সীপাড়ার ছাগলহাটি এলাকার গোডাউন থেকে এসব চিনি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, একটি চক্র চিনি মজুদ করে বাজারে কৃত্রিম সংকট তৈরি করার চেষ্টা করছে এমন অভিযোগে গোপন সংবাদের ভিত্তিতে রাতে মুন্সীপাড়ার ছাগলহাটি এলাকায় ব্যবসায়ী ইমান আলীর গোডাউনে অভিযান চালায় পুলিশ। এসময় গোডাউনে ৫০কেজির ১১০বস্তা চিনি উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং মনোহারি ব্যবসায়ী ইমান আলীসহ দুইজনকে আটক করে পুলিশ। এ ঘটনায় শ্রীবরদী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দুপুরে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাইয়ুম খান সিদ্দিক বিষয়টি নিশ্চত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।