• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে গৃহ ও জমি হস্তান্তর উপলক্ষে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

শেরপুরের শ্রীবরদীতে ৩য় পর্যায়ের দ্বিতীয় ধাপে উপকারভোগীদের কাছে গৃহ ও জমি হস্তান্তর উপলক্ষে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। ১৯ জুলাই মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে সম্মেলন কক্ষ সোমেশ্বরীতে প্রেস ব্রিফিং করেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার।

এসময় উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার বলেন, আগামী ২১ জুলাই মাননীয় প্রধানমন্ত্রী সারাদেশে একযোগে ঘর হস্তান্তর কার্যক্রম শুভ উদ্বোধন করবেন। শ্রীবরদীতে ৩য় পর্যায়ের দ্বিতীয় ধাপে উপকারভোগীদের মাঝে ১৬টি ভূমিহীন ও গৃহহীন পরিবার জমি ও ঘর পাচ্ছে। ঘরগুলো নির্মাণ কাজের গুণগত মান ঠিক রাখতে সর্বদা তদারকি করা হচ্ছে। ইতোপূর্বে ১ম, ২য় ও ৩য় পর্যায়ে শ্রীবরদীতে ৯৫টি পরিবার ঘর ও জমি পেয়েছে।

প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) মো. আতাউর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশাররফ হোসেন, উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার আশরাফুল ইসলাম প্রমুখ। এসময় উপজেলায় কর্মরত কয়েকজন গণমাধমকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।