• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে কিশোরীর আত্মহত্যা

শেরপুরের শ্রীবরদী উপজেলাতে গলায় ওড়না পেঁচিয়ে বৃষ্টি (১১) নামে এক কিশোরী আত্মহত্যা করেছে। ৯ জুলাই শনিবার সকালে উপজেলার গড়জরিপা ইউনিয়নের উত্তর গড়জরিপা গ্রামে ঘটনাটি ঘটেছে। বৃষ্টি গড়জরিপা সাহেব আলী ওরফে বিষুর মেয়ে।

পুলিশ ও পরিবারের সদস্য সূত্রে জানা যায়, শনিবার সকালে বৃষ্টি বসতঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সাথে আত্মহত্যা করে। পরে জানালা দিয়ে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পরিবারের লোকজন শ্রীবরদী থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

গড়জরিপা ইউনিয়নের চেয়ারম্যান এমএ জলিল বলেন, বিষয়টি জানার পরই আমি ঘটনাস্থলে গিয়ে ছিলাম। মেয়েটির বাবার সাথে কথা বলে জানতে পারলাম সে মানসিক ভারসাম্যহীন ছিলো।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।