• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে এসএসসি পরীক্ষার্থী হত্যার ঘটনায় দোষীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন-বিক্ষোভ

শেরপুরের শ্রীবরদীতে এসএসসি পরীক্ষার্থী বিপ্লব হত্যার ঘটনায় দোষীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও এলাকাবাসী। শনিবার (২ মার্চ) দুপুরে উপজেলার নিজ মামদামারি কান্দাপাড়া ব্যাঙতলা মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে বিক্ষুদ্ধরা শ্রীবরদী চৌরাস্তাসহ আশপাশে বিক্ষোভ করেন।

এসময় বক্তব্য রাখেন মোহাম্মদ আলী বিদ্যানিকেতনের পরিচালক রফিকুল ইসলাম, সহকারী শিক্ষক রাসেল, নিহতের বাবা কাবিল মিয়া প্রমুখ।

স্থানীয় মোহাম্মদ আলী বিদ্যানিকেতনের পরিচালক রফিকুল ইসলাম বলেন, এই হত্যাকান্ডের মূল আসামিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

সহকারী শিক্ষক মো. রাসেল বলেন, বিপ্লব খুবই মেধাবী শিক্ষার্থী ছিলো। তাকে যারা নৃশংসভাবে হত্যা করছে তাদের সবাইকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার পাশাপাশি দোষীদের ফাঁসির দাবি করছি।

নিহত বিপ্লবের নানি নংফুল বলেন, আমার নাতিকে যারা খুন করেছে তাদেরকে পুলিশ তারাতাড়ি ধরছে না কেন। আমরা চাই আসামিদের ধরে দ্রুত ফাঁসি দিলে আমার আত্মা শান্তি পেতো।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকী বলেন, এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে থানায় মামলা করেছে। পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, গত ২৫ ফেব্রুয়ারি শবে বরাতের রাতে উপজেলার মামদামারি কান্দাপাড়া ইবতেদায়ী মাদ্রাসায় ওয়াজ শুনতে আসে বিপ্লব। এসময় উপজেলার চরশিমুলচূড়া এলাকার আরিফ, মোখলেসসহ তার কয়েকজন বন্ধুর সাথে বিপ্লবের কাটাকাটি হয়। পরে ওয়াজ শুনে বিপ্লব নানার বাড়ি ফেরার পথে আরিফ ও তার সহযোগীরা তার ওপর হামলা চালিয়ে শরীরের বিভিন্নস্থানে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। পরে খবর পেয়ে বাড়ির লোকজন আহত বিপ্লবকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন থাকাবস্থায় ভোরে সে মারা যায়।

এ ঘটনায় নিহতের বাবা কাবিল মিয়া বাদী হয়ে আরিফ, মোখলেস, মনিরের নাম উল্লেখ করে ও আরো ২৫ জনকে অজ্ঞাত আসামি করে মোট ২৮ জনের বিরুদ্ধে শ্রীবরদী থানায় মামলা দায়েরে করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে আটক করে। বিপ্লব উপজেলার নিজ মামদামারি কান্দাপাড়া মোহাম্মদ আলী মেমোরিয়াল বিদ্যানিকেতনে লেখাপড়া করছিল এবং এবার এসএসসি পরীক্ষা দিচ্ছিলো।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।