• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে ইয়াবাসহ দুইজন আটক

শেরপুরের শ্রীবরদীতে ৭৭৫ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪। বৃহস্পতিবার (৪ আগস্ট) সন্ধ্যা ছয়টার দিকে উপজেলার ভারেরা ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সামনের রাস্তা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন উপজেলার কুরুয়া এলাকার আবুল কাশেম তালুকদারের ছেলে মোঃ রুহুল আমিন (৩২) ও ভারেরা এলাকার মৃত শুকুর মাহমুদের ছেলে মো. বিল্লাল হোসেন।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের একটি আভিযানিক দল জেলার শ্রীবরদী উপজেলার ভারেরা ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সামনে অভিযান চালায়। এসময় পাকা রাস্তার উপর থেকে দুই মাদক কারবারি মো. রুহুল আমিন ও মো. বিল্লাল হোসেনকে আটক করে। পরে তাদের তল্লাশি করে ৭৭৫ পিস ইয়াবা জব্দ করে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য দুই লাখ ৩২ হাজার ৫০০ টাকা।

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিকউজ্জামান জানান, গ্রেপ্তারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় তারা দীর্ঘদিন যাবত শেরপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে শ্রীবরদী থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।