• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে ইউপি চেয়ারম্যানসহ ২ ছেলের বিরুদ্ধে জালিয়াতির মামলা

শেরপুরের শ্রীবরদী উপজেলার গড়জরিপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিলসহ (৫৫) তাঁর দুই ছেলের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। জালিয়াতি, প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে এই মামলা দায়ের করা হয়েছে।

আজ বুধবার দুপুরে শ্রীবরদী সিআর আমলী আদালতে ভুক্তভোগী ছালেহা খাতুন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। পরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হাসান ভুইয়া মামলাটি দুদকের আঞ্চলিক কার্যালয়ের সহকারী পরিচালককে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আলমগীর কিবরিয়া কামরুল।

মামলা সূত্রে জানা গেছে, ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল এবং তাঁর দুই ছেলে শাকিল আহমেদ (৩০) ও সাব্বির আহমেদ (২৬) ২০২৩-২০২৪ অর্থবছরে হতদরিদ্রদের উপকারভোগীর কার্ড করিয়ে দেওয়ার কথা বলে অন্তত ৯ জনের কাছ থেকে জনপ্রতি ৭ হাজার টাকা করে হাতিয়ে নেন। পরবর্তীতে ভুক্তভোগীদের নামে সংশ্লিষ্ট দপ্তর কার্ড বরাদ্দ দিলেও চেয়ারম্যান ওই কার্ডগুলো নিজের কাছে রেখে জনপ্রতি আরও ৫ হাজার করে টাকা দাবি করেন।

এদিকে কার্ডের তথ্য গোপন রেখে ওইসব কার্ডের বিপরীতে জাল টিপসই/সাক্ষর দিয়ে চাল উত্তোলন করে আসছিলেন চেয়ারম্যান ও তাঁর দুই ছেলে। ওই তথ্য জেনে ভুক্তভোগীরা চেয়ারম্যানের কাছে গেলে তিনি তাদের নামে কোনো কার্ড হয়নি বলে দাবি করেন। পরে ওই ঘটনায় বুধবার দুপুরে ভুক্তভোগী ছালেহা খাতুন আদালতে চেয়ারম্যান ও তার দুই ছেলের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগে মামলা দায়ের করেন।

এদিকে অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল বলেন, মামলায় অভিযোগ করলেই হলো! এটা মিথ্যা মামলা। পারলে প্রমাণ করুক।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।