• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শোক দিবস উপলক্ষে নগদ অর্থ ও চাল বিতরণ করলেন হুইপ আতিক

আগামী ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে শেরপুর সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডের সভাপতি এবং সাধারণ সম্পাদকের নিকট নগদ অর্থ ও চাল হস্তান্তর করা হয়েছে। ১৩ আগস্ট শনিবার সকালে চকবাজারস্থ জেলা আ’লীগের দলীয় কার্যালয়ে ওইসব হস্তান্তর করেন সরকার দলীয় হুইপ ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি মো. রফিকুল ইসলাম, জেলা আ’লীগের দপ্তর সম্পাদক মো. আব্দুল্লাহ আল-মামুন, উপ-দপ্তর সম্পাদক বিনয় কুমার সাহা, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. আওলাদুল ইসলাম আওলাদসহ উপজেলা ও শহর আ’লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা যায়, আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সদর উপজেলার প্রতিটি ইউনিয়নে একটি করে স্টল তৈরি করে গরিব-অসহায়দের মাঝে খাবার বিতরণ করা হবে। এ লক্ষ্যে বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দের মাঝে চাল ও নগদ টাকা বিতরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।