• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক মনির

সাংবাদিকতা ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য দৈনিক প্রতিদিনের সংবাদেও শেরপুর জেলা প্রতিনিধি ও অনলাইন গণমাধ্যম শেরপুর টাইমসের স্টাফ রিপোর্টার এবং ঝিনাইগাতী উপজেলার সদর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মো. জাহিদুল হক মনিরকে ‘শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড’ প্রদান করা হয়েছে। শুক্রবার (০৪ মার্চ) সন্ধ্যায় ঢাকার বিজয়নগরে হোটেল ৭১ এর বলরুমে শেরে-বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদ নামে একটি সংগঠন তাকে এ পদক ও সম্মাননা দেন।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত একই অনুষ্ঠানে ঝিনাইগাতী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মো. গোলাম রব্বানী টিটুসহ ৪০ গুনীজনকে এ এ্যাওয়ার্ড প্রদান করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক তথ্য সচিব, বিটিআরসির চেয়ারম্যান এবং শেরে বাংলার দৌহিত্র সৈয়দ মার্গুব মোর্শেদ।

অনুষ্ঠানে আয়োজক সংগঠনের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. মঞ্জুর হোসেন ঈসার সভাপতিত্বে উপস্থিত ছিলেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহমেদ, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদেও সাধারণ সম্পাদক মো. মজিবুর রহমান হাওলাদার, আয়োজক সংগঠনের মহাসচিব মো. আর. কে. রিপন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।