• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক রনজিত কুমার হোড় আর নেই

শেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক, জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা, রনজিত কুমার হোড় (৭৬) আর নেই। তিনি ২৭ জুন সোমবার রাতে রাজধানী ঢাকার অ্যাপোলো হাসপাতালে বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ছেলে ও ২ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে যান। একজন আদর্শ শিক্ষক হিসেবে তার ছিল ব্যাপক সুখ্যাতি। তিনি নাক-কান-গলা বিশেষজ্ঞ ডা. অভিজিৎ হোড় শোভনের বাবা।

মঙ্গলবার ভোরে সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের বয়ড়া পালপাড়া এলাকায় তার মরদেহ পৌঁছলে এলাকায় শোকের ছায়া নেমে আসে। একইদিন সকাল ১০টায় শহরের শেরী মহাশ্মশানে তাঁর অন্ত্যোষ্টিক্রিয়া সম্পন্ন হয়েছে।

এদিকে তার মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি, সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এ্যাডভোকেট সুব্রত কুমার দে ভানু, সাধারণ সম্পাদক বিনয় কুমার সাহা, জেলা বিএমএ সভাপতি এমএ বারেক তোতা, সাধারণ সম্পাদক ডা. নাদিম হাসান, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা এ্যানি সুরাইয়া মিলোজ, ভাতশালা ইউপি চেয়ারম্যান নাজমুন নাহার গভীর শোক প্রকাশ করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।