• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুর সদর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় পরিদর্শন ও প্রকল্প উদ্বোধন করলেন ডিসি সাহেলা আক্তার

শেরপুর সদর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় পরিদর্শন, বঙ্গবন্ধু চত্বর ও আনসার ক্যাম্পের ভিত্তিপ্রস্তর উদ্বোধন ও ১৬ জন অসহায় পরিবারের মাঝে ঢেউটিন এবং নগদ অর্থ বিতরণ করেছেন জেলা প্রশাসক সাহেলা আক্তার।

জেলা প্রশাসক সাহেলা আক্তার শেরপুর জেলায় যোগদানের পর ৬ এপ্রিল বৃহস্পতিবার দুপুর ১২টায় তিনি উপজেলা কার্যালয়ে পৌছলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান, সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস।

পরে তিনি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় পরিদর্শন ও কর্মরত কমচারী এবং বিভিন্ন কার্যক্রম খোঁজ খবর নেন। উপজেলা কার্যালয় পরিদর্শন শেষে জেলা প্রশাসক সাহেলা আক্তার বঙ্গবন্ধু চত্বর ও সদর উপজেলা নির্বাহী অফিসারের নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্যদের আবাসন আনসার ক্যাম্প উদ্বোধন করেন। এছাড়াও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মানবিক সহায়তা কর্মসূচির আওতায় সদর উপজেলার বিভিন্ন গ্রামের ১৬ জন অসহায় পরিবারের মাঝে প্রত্যেককে এক বান্ডেল ঢেউটিন ও তিন হাজার টাকা করে ওইসব অসহায় মানুষের হাতে চেক বিতরণ করেন।

এসময় অন্যান্যদের মধ্যে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, সদর উপজেলা ভূমি অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জল হোসেন, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ খবিরুজ্জামান, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আকরাম হোসেন, উপজেলা যুব উন্নয়ন অফিসার মো. হামিদুর রহমান, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ জাহাঙ্গীর আলম, বিআরডিবি কর্মকর্তা শবনম মুস্তারীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।