• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুর শহরে অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম শুরু

সাইদ আহাম্মদে সাবাব:
শেরপুর দীর্ঘদিন ধরে শেরপুর জেলা শহরে ব্যাপক যানজট শুরু হয়েছে। জেলা শহরের প্রধান সড়কসহ প্রতিটি রাস্তার ফুটপাত দখল করে দোকানপার্ট বসানো, ফুটপাত দখলে নিয়ে মার্কেটগুলোর সম্প্রসারণ করা, গাড়ি পার্কিংএর জায়গা না থাকায় যত্রতত্র গাড়ি পার্কিং করায় শহরে যানজটের সৃষ্টি হচ্ছে।

তাই জেলা প্রশাসন, সড়ক ও জনপথ বিভাগ, পৌরসভা ও পুলিশ প্রশাসনের যৌথভাবে আজ শেরপুর শহরের বঙ্গবন্ধু স্কয়ার থেকে শাপলা চত্বর পর্যন্ত প্রধান সড়কের সকল অবৈধ সব্থাপনা উচ্ছে শুরু করেছে।

এ অভিযান অব্যহত থাকবে বলে জানালেন পৌর মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। তিনি আরো জানান এ সড়কটি মূলত সড়ক ও জনপথ বিভাগের। তাদের সম্মতি নিয়েই এ অভিযান চালানো হচ্ছে।

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা বলেন, আমরা আজ সারাদিন অভিযান চালাবো। এছাড়া আমাদের তালিকাভূক্তদের উচ্ছেদ শেষ না হওয়া পর্যন্ত অভিযান অব্যহত থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।