• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুর মডেল গার্লস কলেজে বসন্ত উৎসব

শেরপুরে মডেল গার্লস ডিগ্রি কলেজে বসন্ত বরণ উৎসব পালন করা হয়েছে। বসন্ত বরণ উপলক্ষে মঙ্গলবার আয়োজন করা হয়েছিল র‌্যালি, নাচ ও গান। অনুষ্ঠানে যোগ দিতে সকাল থেকেই কয়েকশ শিক্ষার্থী ও কলেজের শিক্ষকরা নানা রঙের পোশাক পরে কলেজে হাজির হন।

সকালে শহরে র‌্যালি করে পরে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে ফুলের শ্রদ্ধা জানান। র‌্যালির পরে কলেজ ক্যাম্পাসে শুরু হয় শিক্ষার্থীদের গান ও নৃত্য। শিক্ষার্থীদের পরে আসা নানা রঙের বাঙালি শাড়িতে কলেজ ক্যাম্পাস হয়ে উঠে বর্ণিল। অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থীদের সাথে দীর্ঘ সময় আনন্দ ভাগাভাগি করেন কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি শেরপুরের মেয়র গোলাম কিবরিয়া লিটন।

এছাড়া শহরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং শেরপুর পৌরসভার ছাদ বাগানে পহেলা ফাল্গুন, বসন্ত উৎসব ও ভালোবাসা দিবস উপলক্ষে নানা অনুষ্ঠানমালার আয়োজন করেন।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তপন সারোয়ার বলেন, আজ বসন্ত উৎসবে শিক্ষক-শিক্ষার্থীরা যেন প্রাণের ছোঁয়া পেল। সকল শিক্ষার্থী একসাথে নাচ ও গানের মাধ্যমে বসন্ত উৎসবে মেতে উঠেছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।