• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুর পৌরসভার ১১২ কোটি টাকার প্রস্তাবিত বাজেট পেশ

শেরপুর পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের ১১২ কোটি ৮১ লক্ষ ৯ হাজার ৬১৬ টাকার প্রস্তাবিত বাজেট পেশ করা হয়েছে। এর মধ্যে রাজস্ব খাতে ১৯ কোটি ৪০ লক্ষ ৬৮ হাজার ৪৩৬ টাকা আয় ব্যয় ও ১৮ কোটি ৩৭ লক্ষ ৪৮ হাজার টাকা ব্যয় এবং সরকারি মঞ্জুরী, কোভিড-১৯ প্রকল্প, জলবায়ু প্রকল্প, ডিপিপি, আইইউজিআইপি, সিআরডিপি-৩ প্রকল্প এবং মূলধনসহ ৯৩ কোটি ৪০ লক্ষ ৪১ হাজার ১৮৯ টাকা আয় ও জয় ধরা হয়েছে ৭৯ কোটি ৯৬ লক্ষ ৬ হাজার টাকা।

২৭ জুন বৃহস্পতিবার দুপুরে শেরপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে পৌর মেয়র গোলাম কিবরিয়া লিটনের সভাপতিত্বে এই বাজেট অনুষ্ঠানের ২০২৪-২৫ অর্থবছরের বাজেট পেশ করেন হিসাব রক্ষক কর্মকর্তা এইচএম সেলিম আলম।

এ বাজেট ঘোষণা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আহসুল আলম নাহিদ। এছাড়া অন্যানের মধ্যে ১ নং প্যানেল মেয়র মোঃ নজরুল ইসলাম, পৌর সচিব আবু লাইস মোঃ বজলুর রহমান, নির্বাহী প্রকৌশলী দেওয়ান রেজাউল করিমসহ অন্যান্য কাউন্সিলর বৃন্দ এবং পৌরসভার বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এসময় ঘোষিত বাজেট এবং পৌরসভার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড ও সমস্যার বিষয় নিয়ে উপস্থিত সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়ার সাংবাদিক জিএম বাবুল, সঞ্জীব চন্দ বিল্টু, মাসুদ হাসান বাদল, ফজলুল করিম সুরুজ, প্রভাষক মহিউদ্দিন সোহেল, আসাদুজ্জামান মুরাদ, ইউসুফ আলী রবিন, জাহিদুল ইসলাম সৌরভ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।