• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুর পুনাকের উদ্যোগে ২ টাকায় ঈদ সামগ্রী ও ইফতার

বাংলা নববর্ষ ও ঈদকে সামনে রেখে শেরপুরে ব্যাতিক্রমী এক উদ্যোগ গ্রহন করেছিল শেরপুর জেলা পুলিশের নারী কল্যাণ সমিতি (পুনাক)। শুক্রবার (১৪ এপ্রিল) বিকেলে শেরপুর পুলিশ লাইন্স ড্রিল শেডে অসহায় হতদরিদ্র, পথশিশু ও ছিন্নমূল শিশুদের মাঝে ঈদ আনন্দ ছড়িয়ে দিতে মাত্র দুই টাকার (নামমাত্র টোকেন মূল্য) বিনিময়ে জনতার পুলিশ ষ্টোরে শিশুদের মাঝে শার্ট ও গেঞ্জি বিক্রয় কার্যক্রম করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন ময়মনসিংহ পুনাক উপদেষ্টা মধুছন্দা ভট্টাচার্য।

শেরপুর পুনাক সভানেত্রী সানজিদা হক মৌ এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য বিপিএম, শেরপুরের পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএমসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ।

শিশুরা ১ টাকার বিনিময়ে ঈদ সামগ্রী ও পোষাক পেয়েছি। এজন্য তারা পুনাককে ধন্যবাদ জানান।

শেরপুর পুনাক সভানেত্রী সানজিদা হক মৌ বলেন, আমরা চেষ্টা করেছি ঈদের আগে ও নববর্ষের দিন অসহায়দের পাশে দাঁড়ানোর। ভবিষ্যতে শেরপুর পুনাকের এরকম কার্যক্রম অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।